ঝালকাঠিতে পৌর এলাকায় ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ অভিযান

  

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি পৌর এলাকায় ফুটপাত দখলমুক্ত করে সড়কের ওপর থেকে অবৈধ মালামাল উচ্ছেদে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন, অভিযানকালে এনডিসি ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভিন্ন দোকানপাটের মালিককে জরিমানাও করেন। এদিকে অবৈধ মালামাল উচ্ছেদ শুরু করায় সামাজিক যোগাযোগমাধ্যমে জেলা প্রশাসন কর্তৃপক্ষের প্রশংসা করছেন অনেকে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ পৌর এলাকার বিভিন্ন সড়কের পাশের ফুটপাত দখল করে কিছু ব্যবসায়ী দোকানপাট তৈরি করে রেখেছেন। এ নিয়ে বেশ কয়েকবার জেলা প্রশাসন ফুটপাতকে সাধারণ মানুষের চলাচলের উপযোগী করতে প্রচারণা চালিয়েছেন। কিন্তু কোনো কিছুতেই দখলদারদের টনক না নড়ায় এবার অ্যাকশনে নেমেছে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাডিস্ট্রেট এনডিসি আবুজর মো: ইজাজুল হক। ২৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালিয়েছে।

দুপুরে শহরের চৌমাথা,কালিবাড়ী থেকে সাধনার মোড় পর্যন্ত গুরুত্বপূর্ন সড়কে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুজর মো: ইজাজুল হক বলেন, বারবার বলার পরও অবৈধ স্থাপনা সরাচ্ছিল না কেউ। তাই সাধারণ মানুষের চলাচলের সুবিধার জন্য ফুটপাত ও সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে। এ সময় প্রশাসনিক দায়িত্বে ছিলেন ঝালকাঠি সদর থানার এ এস আই মো: আহসাবের একটি টিম।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech