ডিমলায় পল্লীশ্রীর অবহিতকরন সভা

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : দাতা সংস্থা “মানুষের জন্য ফাউন্ডেশন” ঢাকা’র সহযোগীতায় পল্লীশ্রী’র ’অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে নারী ও কন্যা শিশুর সুরক্ষা’-প্রকল্পের আয়োজনে ২১ মে নীলফামারী ডিমলা উপজেলার ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদ হলরুমে প্রকল্প অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়।

প্রজেক্ট ফ্যাসিলেটেটর পারভিন আক্তার এর সঞ্চালনায় এস এম মোস্তাফিজুর রহমান, প্রোগ্রাম অফিসার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুর রহমান । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও ১ম শ্রেনীর ঠিকাদার আলহাজ¦ সেলিম সরকার লেবু, ইউপি সচিব সুবাস চন্দ্র রায়। উল্লেখ্য উক্ত সভায় অংশ নেন ইউপি সদস্য, ইমাম, কাজী ,শিক্ষক, সাংবাদিক, উদ্দ্যোক্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। সভায় জেন্ডারসমতা ও মানুষের অধিকার আদায়ে কাজ করে এবং গতানুগতিক কুসংস্কার, বিশ্বাস, মনোভাব ও নেতিবাচক অভ্যাস পরিবর্তন করাসহ নারী, কিশোর-কিশোরী যুবসমাজ নৃ-গোষ্ঠীসংখ্যালঘু ও প্রান্তিজন গোষ্টিকে সম্পৃক্ত করে নারীর ক্ষমতায়নের জন্য কাজ করার আহবান জানানো হয়।

অপরদিকে ২০ মে একই উপজেলার ৭ নং খালিশা চাপানী ইউনিয়ন পরিষদ হলরুমে প্রজেক্ট ফ্যাসিলেটেটর মোছাঃ লাভলী আক্তার এর সঞ্চালনায় এসএম মোস্তাফিজুর রহমান (প্রোগ্রাম অফিসার) এর সভাপতিত্বে একই প্রক্রিয়ায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার। বিশেষ অতিথি বক্তব্য রাখেন ইউপি সচিব আতিকুর ইবনে রহিম প্রমূখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech