বাবার সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা

  27-05-2019 05:19PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে বাবার বকাঝকায় অভিমান করে মেয়ে আফসানা আক্তার (১২) গাছে ঝুলে ফাঁসিতে আত্মহত্যা করেছে। নিহত আফসানা উপজেলার ঘাগড়ার সোনা মিয়ার বাজার এলাকার মুদি ব্যবসায়ী কামাল হোসেনের কন্যা এবং ঘাগড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

সোমবার (২৭ মে) দুপুরের দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।তার আগে রোববার (২৬ মে) সন্ধ্যার পর গফরগাঁও উপজেলার ঘাগড়া গ্রামের সোনা মিয়ার বাজার এলাকায় এ ঘটনা ঘটে ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রোববার আফসানা আক্তারকে ইফতারির আগেই মাঠে বেধে রাখা গরু বাড়িতে আনতে বলেন তার বাবা। কিন্তু আফসানা ইফতারির পরে গরু আনার কথা বললে তার বাবা তাকে বকাঝকা করেন।

এতে অভিমান করে ইফতারির সময় আফসানা বাড়ির পাশের আম গাছে গলায় দড়ি বেধে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন আফসানাকে খোঁজাখুঁজি করে আমগাছে ঝুলতে দেখে দড়ি কেটে নিচে নামায়। কিন্তু ততক্ষণে আফসানা মারা যায়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুল আহাদ খান এ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গফরগাঁও থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন