অপহরণের ১১ দিন পর শিশুর লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক : নরসিংদী থেকে অপহরণের ১১ দিন পর সিয়াম (৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার সকালে বরিশাল জেলার হিজলা উপজেলার চর আবুপুর গ্রামের দূর্গমচর থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় সিয়ামের দূর সম্পর্কের মামা সাফায়েত (২২) কে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। নিহত সিয়াম শিবপুর উপজেলার কারারচর এলাকার নুরু উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গত ২ জুন রবিবার বিকালে উপজেলার কারারচর এলাকার নুরু উদ্দিনের ছেলে সিয়াম বাড়ি থেকে খেলার জন্য বের হয়ে নিখোঁজ হয়। পরে সিয়ামের মায়ের কাছে অপহরণ হওয়ার ফোন আসে। অপহরণকারীরা সিয়ামের মায়ের কাছে মুক্তিপণ দাবি করে। অপহরণকারীদের কথামত সিয়ামের মা ৩০ হাজার টাকা মুক্তিপণও দেয়। কিন্তু মুক্তিপণ দেয়ার পরও সিয়ামকে ফিরিয়ে না দেয়ায় গত ৯ জুন রবিবার সিয়ামের বাবা বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করে।

এর পরেই তদন্তে নামে থানা ও গোয়েন্দা পুলিশ। প্রাথমিক সন্দেহে সিয়ামের দূর সম্পর্কের মামা সাফায়েতকে আটক করা হয়। গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে সে সিয়ামকে অপহরণের কথা স্বীকার করে। সে জানায় সিয়াম তার ভাগিনা; তাকে ছেড়ে দিলে সে সবাইকে বলে দিবে।

যার ফলে সে ধরা পড়ে যাবে। এজন্য সে সিয়ামকে নিয়ে ঢাকার সদরঘাট থেকে লঞ্চে করে বরিশালে যায়। পরে তাকে হিজলা উপজেলার চর আবুপুর গ্রামের দূর্গমচরে নিয়ে তাকে হত্যা করে লাশ ফেলে রেখে চলে আসে। নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক(এএসআই) রুপম কুমার সরকার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech