শরীয়তপুরে ডেঙ্গুজ্ব‌রে শিক্ষার্থীর মৃত্যু

  

পিএনএস ডেস্ক : শরীয়তপুরের ‌গোসাইরহা‌টে দাদন লস্কর (২২) না‌মে অনা‌র্সে পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হ‌য়ে‌ছে। ‌রবিবার সন্ধ্যায় গোসাইরহাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

দাদন মৃধা গোসাইরহাট উপজেলার পশ্চিম মাসুয়া খালী গ্রামের জামাল হোসেন মৃধার ছেলে। সে সরকারি সামছুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী।

রোগীর স্বজন‌রা অভিযোগ করে বলেন, উপজেলার মাছুয়াখালী গ্রামের দাদন লস্কর গত ২৩ আগস্টে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হন। পরে স্বজনরা তাকে গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভ‌র্তি ক‌রেন। এরপর বিকালে ওই রোগীর অবস্থার অবন‌তি হ‌লে তা‌কে শরীয়তপুর সদর হাসপাতা‌লে ‌রেফার্ড ক‌রে চি‌কিৎসকরা। কিন্তু হাসপাতা‌লের সরকা‌রি অ্যাম্বুলেন্স ‌থাক‌লেও ড্রাইভা‌কে খু‌ঁজে না পাওয়ায় উন্নত চি‌কিৎসার জন্য সদর হাসপাতা‌লে নিতে বিলম্ব ক‌রে স্বজনরা। প‌রে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চি‌কিৎসক ডা. ইব্রাহিম খলিল জানান, কোন রকম ভুল চিকিৎসার কারণে রোগী মৃত্যু হয়‌নি। বিকাল ৫টার দি‌কে তা‌কে শরীয়তপু‌রে রেফার্ড করা হ‌লেও রোগী‌কে নি‌তে দে‌রি ক‌রে‌ছে স্বজনরা। এ‌তে ওই রোগীর মৃত্যু হ‌য়ে‌ছে। এছাড়া ওই স্বাস্থ্য কমপ্লেক্সে আর ৪ জন ডেঙ্গু রোগী ভ‌র্তি র‌য়ে‌ছে ব‌লেও জানায় তিনি।

শরীয়তপুরের সিভিল সার্জন খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech