শিক্ষকের বিরুদ্ধে পঞ্চমশ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

  20-10-2019 06:14PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে পঞ্চমশ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক গৃহ শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার (১৯অক্টোবর) রাতে ভুক্তভোগী ওই ছাত্রী বাবা উপজেলার খামারকান্দি ইউনিয়নের বিলনোথার মধ্যপাড়া গ্রামের দুদু তরফদার বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। তবে রোববার (২০অক্টোবর) বিকেলে এই প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযোগটি এজাহার হিসেবে নথিভুক্ত করা হয়নি। এছাড়া লম্পট গৃহশিক্ষককেও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অভিযোগে জানা যায়, উপজেলার বিলনোথার মধ্যপাড়া গ্রামের দুদু তরফদার ও তার স্ত্রী ফুলি বেগম তাদের পঞ্চম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে (১২) তার বৃদ্ধ নানী কমলা বেওয়ার হেফাজতে রেখে ঢাকায় গার্মেন্টস্ চাকরি করছেন। পাশাপাশি মেয়েকে লেখাপড়া শেখানোর জন্য গৃহ শিক্ষক দেন। একই গ্রামের ওই শিক্ষকের নাম মো. মিনহাজুল ইসলাম। নিজ বাড়িতে নিয়মিত ওই ছাত্রীসহ বেশকয়েকজনকে পড়ালেখা শেখাতো। এরই ধারাবাহিকতায় ১০অক্টোবর সন্ধ্যারাতে সেসহ আরও কয়েকজন ছাত্রী শিক্ষক মিনহাজুল ইসলামের বাড়িতে পড়ছিল। কিন্তু লম্পট শিক্ষক শুধু তাকে রেখে অন্যদের আগেই ছুটি দিয়ে দেন। এসময় ওই ছাত্রী বাড়ি যেতে চাইলে তাকে ছুটি না দিয়ে পড়তে বলেন। কিছু সময় পর ছাত্রীকে জড়িয়ে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় সে।

ভুক্তভোগী ছাত্রীর বাবা দুদু তরফদার জানান, তার মেয়ের চিৎকারে বাড়ির লোকজন এলে মেয়েটি রক্ষা পেলেও চরম ভয় পেয়েছে। তাই ওই লম্পটের বাড়ি থেকে বই-খাতা নিয়ে দৌড়ে বাড়িতে চলে আসে। তবে পরদিন ঢাকা থেকে বাড়িতে গেলে মেয়ে তাদের কাছে ঘটনাটি জানায়। এছাড়া ঘটনাটি তার গ্রামেও জানাজানি হয়। কিন্তু ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল মোটা অঙ্কের টাকা নিয়ে মাঠে নামেন। এমনকি তারা আইনের আশ্রয় না নিতে নানা হুমকি-ধামকি দেন। অব্যাহত হুমকির মুখে গত আটদিন থানায় আসতে পারেননি। তবে গত বৃহস্পতিবার রাতের আঁধারে বাড়ি থেকে পালিয়ে এসে শহরের নিকটবর্তী এক আত্মীয়তের বাড়িতে আশ্রয় নেন। একপর্যায়ে সব বাধা উপেক্ষা করে লম্পট গৃহশিক্ষক মিনহাজুল ইসলামের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন বলে জানান তিনি। এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, অভিযোগটি তদন্তপূর্বক আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। পাশাপাশি অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হবেও দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন