ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় দুইজন খুন, গ্রেফতার ২

  


পিএনএস ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও নবীনগরে পৃথক ঘটনায় ২ জন খুন হয়েছেন। জেলার বাঞ্ছারামপুরের ব্যবসায়ী বাচ্চু মিয়াকে (৩২) খুনের ঘটনায় তার স্ত্রী রীনা আক্তার (২৬) ও 'প্রেমিক' রফিক মিয়াকে আটক করেছে পুলিশ।

আজ রবিবার সকালে উপজেলার দড়িকান্দি ইউনিয়নের খাল্লা গ্রামের চক থেকে হাত পা বাধা অবস্থায় বাচ্চু মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। বাচ্চু মিয়া তেজখালি ইউনিয়নের বিষ্ণুরামপুর (বাড়াইলচর) গ্রামের হারিছ মিয়ার ছেলে।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাহ্ উদ্দিন চৌধুরী বলেন, খাল্লা চকের ভিতরে থেকে বাচ্চু মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে, নবীনগরের দক্ষিণ লক্ষীপুর গ্রামের এক পতিত ফসলি জমি থেকে রবিবার সকালে মো. নাছির উদ্দিন (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার দক্ষিণ লক্ষীপুর গ্রামের মৃত আব্দুল লতিফ মিয়ার ছেলে। তিনি চার সন্তানের জনক।

স্থানীয়রা জানান, গ্রাম আধিপত্য বিস্তারের জের ধরেই এই হত্যাকাণ্ড হতে পারে। রবিবার ভোর রাতে থেকেই দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের ফসলি জমিতে লাশটি পরে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায় জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পিএনএস/মো. শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech