ময়মনসিংহে মহিষের আক্রমণ: নিহত ১, আহত ৩

  


পিএনএস ডেস্ক: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা সদরে মহিষের আক্রমণে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। রোববার (১০ নভেম্বর) বিকেলে উপজেলা সদরের গো হাটায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম শামছুল হক (৭০)। তিনি উপজেলার উত্তর জোরবাড়ীয়া গ্রামের মৃত অহেদ আলী মন্ডলের ছেলে। আহতরা হলেন- জুলহাস (৫০), মুকুল (৪২) ও সানোয়ার হোসেন (৬৫)। তাদেরকে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, রোববার বিকেলে উপজেলা সদরের গো হাটা থেকে শফিক ও চানু নামের দুই কসাই একটি বড় আকারের মহিষ ক্রয় করেন। মহিষটি হাট থেকে নিয়ে যাওয়ার সময় দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে। এ সময় মহিষটির আক্রমণে শামছুল হকসহ চারজন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে শামসুল হকের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যার পর ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মহিষটি এখনও আটক করা সম্ভব হয়নি। আটক করতে ফায়ার সার্ভিসের একটি টিম কাজ করছে।

পিএনএস/ হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech