শেরপুরে গরীব শ্রমিক পরিবার ও মেধাবী শিক্ষার্থীর মধ্যে আর্থিক সহায়তা প্রদান

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে জেলা বাস মিনিবাস কোচ ও মাক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মৃত, কন্যাদায় গ্রস্থ ও গরীব মেধাবি ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তির নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (০৩ডিসেম্বর) দুপুরে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ টার্মিনালে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অত্র সংগঠনের সভাপতি আরিফুর রহমান মিলনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) মো. গাজিউর রহমান। আর অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র ও সংগঠনের উপদেষ্টা আলহাজ¦ জানে আলম খোকা।
সংগঠনের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান মতির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর জাহিদ হাসান, শেরপুর টাউন পুলিশ ফাঁড়ির ইনচার্জ হারুন অর রশীদ, বগুড়া মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি তৌফিক হাসান ময়না, কুসুম্বী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহ আলম পান্না, মোটর মালিক গ্রুপের শেরপুর শাখার সাধারণ সম্পাদক মো. সেলিম রেজা প্রমূখ। পরে প্রধান ও আমন্ত্রিত অতিথিরা ৩৭টি কন্যাদায়গ্রস্থ, ২৪জন মৃত শ্রমিক পরিবার ও ৭জন শিক্ষার্থীর মধ্যে ৯লাখ ৬০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech