ককটেলসহ জামায়াত-শিবিরের ১৬ নেতাকর্মী আটক

  

পিএনএস ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরমহোনপুর এলাকার একটি আম বাগান থেকে গোপন বৈঠক করার সময় জামায়াত-শিবিরের ১৬ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এসময তাদের কাছ থেকে ১৫টি ককটেল ৫০০ গ্রাম গানপাউডার, বেশ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়।

শুক্রবার সকালে চরমোহনপুর এলাকার একটি আম বাগানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শংকরবাটী বড়িপাড়ার ওমর আলীর ছেলে মামলত হোসেন (৪৪), ঘাটিয়ালপাড়ার মৃত আসাদের ছেলে এহসান আলী (৭২), মহাডাঙ্গার আনোয়ারুল ইসলামের ছেলে মোমিন ইসলাম (২৫), নামোশংকারবাটি ঘাটিয়ালপাড়ার মৃত মঈন উদ্দিনের ছেলে ইসলাম উদ্দিন (৬৩), চরইসলামপুরের ইফসুফ আলীর ছেলে আব্দুল মালেক (৪০), মহাডাঙ্গার মঞ্জুর আলীর ছেলে তুকচমারুল হক (৩২), বড়িপাড়ার আলতাফ হোসেনের ছেলে আব্দুল হাদি ওরফে হাবিব (৪০), ঘাটিয়ালপাড়ার মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মোঃ ইব্রাহিম (৫২), ইমদাদুল হকের ছেলে মিনহাজ উদ্দিন (৩৫), মহাডাঙ্গার আব্দুর রহমানের ছেলে মাসুদ আলম (৪৮), উপর-রাজারামপুরের সাদিকুল ইসলামের ছেলে আব্দুল কাদের (৩৫), ভবানীপুরের মৃত মহসিন মোল্লার ছেলে আমিরুল ইসলাম (৫৫), কালিনগ গ্রামের আজাহার আলীর ছেলে ইসরাফিল হক (২৯), চরমোহনপুরের মোজাম্মেলের ছেলে ফারুক হোসেন (৪০), মোহনপুরের মৃত মোন্তাজ আলীর ছেলে শহাজাহান আলী (৫২) ও ভবানিপুরের মৃত ফজলুর রহমানের ছেলে মফিজুর রহমান (৫১)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চরমোহনপুর এলাকার একটি আমবাগানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১৬ কর্মীকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছে থাকা ১৫টি ককটেল ও ৫০০ গ্রাম গানপাউডার বেশ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে বিস্ফোরক একটি মামলা দায়ের করা হয়েছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech