চাকা খোলা ট্রাকের ভেতর দুজনের মরদেহ

  24-01-2020 11:45PM



পিএনএস ডেস্ক: সিলেটে ট্রাকের চাকা খোলা অবস্থায় ওই ট্রাকের সাবেক চালক ও তার সহকারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। নিহতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার বাগদী গ্রামের কাদের মিয়ার ছেলে জাহাঙ্গীর (২৫) ও একই গ্রামের মৃত দীন মোহাম্মদের ছেলে রাজু (২৫)।

তবে ট্রাকের চাকা খোলা থাকায় এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশের ধারণা, তাদেরকে কেউ হত্যা করে ট্রাকের ভেতর মরদেহ ফেলে গেছে। ঘটনার রহস্য উদঘাটনে বেশ কিছু ক্লু নিয়ে তদন্ত করছে পুলিশ।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে দক্ষিণ সুরমার লালমাটিয়া এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক থেকে মরদেহ দুটি উদ্ধার করে এসএমপির মোগলাবাজার থানা পুলিশ। দুপুরে মরদেহ উদ্ধার করা হলেও রাত ৯টায় সিলেট মহানগর পুলিশের মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা এসব তথ্য জানান।

ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর নিহতদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

পুলিশের এ কর্মকর্তা জানান, শুক্রবার বেলা পৌনে ১২টায় খবর পেয়ে লালমাটিয়া এলাকায় ট্রাকের ভেতর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে মোগলাবাজার থানা পুলিশ। পরে খোঁজ নিয়ে জানা গেছে, এরা দুজনই ট্রাক শ্রমিক। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

তিনি বলেন, 'মরদেহ উদ্ধারের সময় ট্রাকটির সবগুলো চাকা খোলা ছিল। এছাড়া মরদেহের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাদেরকে হত্যা করে ট্রাকের ভেতরে ফেলে রাখা হয়েছে এবং ঘটনাকে ভিন্ন খাতে নিতে নাটক সাজানো হয়েছে।'

জেদান আল মুসা বলেন, 'ট্রাকটির (ঢাকা মেট্রো ট ১৮-৪০৩০) মালিক চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার আইলদীপ গ্রামের মোহাম্মদ ইসমাইল হোসেনের ছেলে আতাউর রহমান। নিহত চালক ও তার সহকারী বৃহস্পতিবার গাজীপুর জয়দেবপুর ধান গবেষণা কেন্দ্র হতে সিলেট নগরীর লামাবাজারের উদ্দেশে রওয়ান করেন।'

তিনি বলেন, 'এ ঘটনার বেশ কিছু ক্লু আমাদের হাতে এসেছে। সেই আলোকে তদন্ত চলছে। শিগগিরিই ঘটনার রহস্য উদঘাটন করা হবে।'

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন