আশুলিয়ায় মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেফতার

  30-01-2020 12:41AM



পিএনএস ডেস্ক: সাভারের আশুলিয়ায় একটি কওমি মাদরাসার ১২ বছর বয়সী এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে একই মাদরাসার শিক্ষক ছলিম আহমদকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে আশুলিয়ার ভাদাইল পবনারটেক এলাকায় মারকাজুল কুরআন ও সুন্নাহ মাদরাসা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ছলিম আহমদ মৌলভীবাজারের বড়লেখা থানাধীন মাইজগ্রাম এলাকার সমছ উদ্দিনের ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় তিনি উল্লেখ করেন, তিনি পেশায় একজন গাড়িচালক এবং তার স্ত্রী একটি পোশাক কারখানায় কাজ করেন। তাদের ১২ বছর বয়সী একমাত্র মেয়ে বাসাসংলগ্ন কওমি মাদরাসায় তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে। মাদরাসার শিক্ষক ছলিম আহমদ তার মেয়েকে বিভিন্ন সময় জড়িয়ে ধরে এবং শরীরের স্পর্শকাতর অঙ্গে হাত দেয়।

তিনি মামলায় আরও বলেন, গত ১০ জানুয়ারি সকাল ১০টার দিকে ওই শিক্ষক তার মেয়েকে ডেকে নিয়ে জড়িয়ে ধরে। একপর্যায়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার মেয়ে চিৎকারে করলে তাকে ছেড়ে দেয়। এ ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলারও হুমকি দেয়া হয়। সেই থেকে ওই মেয়ে ওই মাদরাসায় যায় না। তাকে মাদরাসায় যেতে বললে কান্নাকাটি করে। একপর্যায় মেয়ে এসব ঘটনা জানালে থানায় অভিযোগ দায়ের করা হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক ইউনুস বলেন, থানায় লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। পরে বুধবার এ ঘটনায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।

পিএনএস/হাফিজ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন