মঠবাড়িয়ায় দেয়াল ধসে নিহত ১

  

পিএনএস ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবের ভারী বর্ষণে সীমানা প্রাচীর ভেঙে শাহজাহান মোল্লা (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া ঝড়ের তাণ্ডব দেখে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলেনুর বেগম (৭০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

নিহত শাহজাহান মোল্লা উপজেলার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে। তিনি মঠবাড়িয়া সরকারি কলেজের পেছনে ভেড়নতলা এলাকায় বাসাভাড়া নিয়ে থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে নিহত শাহজাহান মোল্লা শহর থেকে গরু নিয়ে ভেড়নতলা বাসায় ফিরছিলেন । পথে ঝড় শুরু হলে তিনি নির্মাণাধীন একটি দেয়ালের পাশে আশ্রয় নেন। প্রচণ্ড ঝড়ে দেয়ালটি ভেঙ্গে পড়লে শাহজাহান তার নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহজাহানকে মৃত ঘোষণা করেন।
এদিকে উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ধুপতি গ্রামে ঝড়ের তাণ্ডব দেখে হৃদরোগে আক্রান্ত হয়ে গোলেনুর বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যুর খবর পাওয়া গেছে। প্রতিবেশীরা জানায়, ঝড়ের সময় নিজের ঝুপড়ি ঘর ছেড়ে প্রতিবেশীর বসত ঘরে আশ্রয় নিতে যান গোলেনুর বেগম। এ সময় ঝড়ের তাণ্ডব দেখে হৃদরোগ আক্রান্ত হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান ।

বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন মৃতদের বাড়ি পরিদর্শন করে দুই পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা ও খাদ্য সহায়তা প্রদান করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন