ডিমলায় গয়াবাড়ী ইউপি’র বার্ষিক উন্মুক্ত বাজেট সভা

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “বাজেট সভায় অংশগ্রহন করবো, নিজের চাহিদা নিজেই বলবো” এই প্রতিপাদ্য করে নীলফামারী ডিমলা উপজেলার ৫ নং গয়াবাড়ী ইউপি’র ২০২০-২০২১ অর্থবছরের সামাজিক দূরত্ব বজায় রেখে উন্মুক্ত বার্ষিক বাজেট সভা অনুষ্ঠিত হয়। ৩১ মে রবিবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান সামসুল হক এর সভাপতিত্বে বাজেট ও অদৃশ্য করোনা ভাইরাস প্রার্দুভাব এড়াতে করণীয় ও দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন সভার প্রধান অতিথি জেলা পরিষদ সদস্য সেলিম সরকার লেব।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আওামীলীগ সভাপতি আমজাদ হোসেন সরকার, এম,এ, ফজলুল বারী বীরমুক্তিযোদ্ধা। এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্যবৃন্দ ও এলাকার সর্বস্তরের ব্যক্তিবর্গ।

বাজেটে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউপি সদস্য সাহাবুল আলম, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মিথুন মিয়া।

উক্ত বাজেট অধিবেশনে রাজস্ব ও উন্নয়ন খাতে আয় ৩০৭১৫৫৮৬ এবং ব্যয় ২৫৪৮৭৩৮৬, রাজস্ব উদ্বিত্ব ৫২২৮২০০ টাকার বাজেট ঘোষনাপত্র পেশ করেন ইউপি সচিব নুরুল ইসলাম।

সভাপতি তার সমাপনি বক্তব্যে বলেন দেশে অদৃশ্য চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এড়াতে সরকারী স্বাস্থ্যবিধি মেনে সরকারের দেয়া ত্রাণ সামগ্রীর পাশাপাশি সমাজের বৃত্তবানদের এগিয়ে আসা দরকার। অত্র ইউনিয়নটি পরিচালনার ক্ষেত্রে সমাজের গণ্যমান্য ও সুশিল সমাজের সকল প্রকার সহযোগীতা দরকার। এছাড়াও ৯টি ওয়ার্ডের সর্বস্তরের জনগনের সুচিন্ত মতামত এবং সার্বিক সহযোগীতা পেলে গয়াবাড়ী ইউপি’র যা উন্নয়ন হয়েছে এর চেয়ে আরো উত্তরান্তর বৃদ্ধিসহ একটি আদর্শ মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে পরিচিত হবে বলে আমি মনে করি। পরিশেষে অদৃশ্য মহামারী করোনা ভাইরাসের মৃত্যুর মিছিলে সৃষ্টিকর্তা যেন আর কাউকে সামিল না করে এবং দেশ ও জাতিকে রক্ষা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন