‌‘বাংলাদেশে করোনা তেমন ক্ষতি করতে পারেনি’

  03-07-2020 02:50PM

পিএনএস ডেস্ক : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, সারাবিশ্বে এখন করোনা মহামারি চলছে, আমাদের দেশেও এই মহামারি হানা দিয়েছে, আমরা দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছি, যাতে করে এই মহামারি থেকে দেশের মানুষকে রক্ষা করতে পারি।


বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত একশ পরিবারের মধ্যে জিআর১০ কেজি চাল ডাল বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অন্য দেশের তুলনায় বাংলাদেশে এই করোনা মহামারি তেমন ক্ষতি করতে পারেনি। কারণ আমরা আগে থেকেই দেশের মানুষকে সচেতন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিতে পেড়েছি। তারপরও কিছু ক্ষতি হয়েছে।এই মহামারি মধ্যে দেশে হঠাৎ করে বন্যা দেখা দিয়েছে। আমার নির্বাচনী এলাকার সহ সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলাই ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। অনেকের ঘর বাড়ি তলিয়ে গেছে।

এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনর্চাজ কাজী মোক্তাদির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, দরগাপাশা ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিন প্রমুখ।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন