হবিগঞ্জে পুলিশকে পিটিয়ে আসামি ছিনতাই, গ্রেপ্তার ৪

  

পিএনএস ডেস্ক : হবিগঞ্জের বানিয়াচঙ্গে ৪ পুলিশ সদস্যকে পিটিয়ে হ্যান্ডকাফসহ এক আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে বানিয়াচং থানা পুলিশ।

বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তবে এখনও পর্যন্ত ছিনিয়ে নেয়া আসামিকে গ্রেপ্তার করা যায়নি।

এ ব্যাপারে বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শেখ সেলিম জানান, পুলিশের ওপর হামলা ও আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তের স্বার্থে এখনই তাদের পরিচয় প্রকাশ করা হচ্ছে না। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে বুধবার রাত আটটার দিকে বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে পরোয়ানাভুক্ত মামলার আসামি বুলবুল মিয়াকে বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার স্বজনরা পুলিশের ওপর অতর্কিত হামলা চালিয়ে হ্যান্ডকাফসহ আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। এতে ৪ পুলিশ সদস্য গুরুতর আহত হন। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত সদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় এসআই তোয়াহাকে রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর তিন পুলিশ সদস্য হলেন- এএসআই সোহেল রানা, কনস্টেবল হাতিমুরা ও সোহেল। এ ঘটনায় রাতেই পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন