ভোরে বাড়ি থেকে উধাও মাদ্রাসাছাত্রী, দুপুরে মিলল লাশ

  

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে তানজিনা আক্তার (১৪) নামে এক মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে বাড়ির পাশের ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশের প্রাথমিক ধারণা দুর্বৃত্তরা তানজিলাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ডোবায় ফেলে রেখে যায়। তবে কী কারণে এই হত্যাকাণ্ড, সে বিষয়ে পুলিশ কিছুই জানাতে পারেনি।

নিহত তানজিলা আক্তার ওই এলাকার আক্তার হোসেনের মেয়ে ও স্থানীয় সিকদার কওমী মাদ্রাসার শিক্ষার্থী।

নিহতের পরিবারের বরাত দিয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে প্রতিদিনের মত ফজরের নামাজ পড়তে পুরবারের সবাই ঘুম থেকে ওঠেন। একই সময় তানজিনা আক্তারও নামাজ পড়তে ওঠে। নামাজের পর তানজিলা হঠাৎই নিখোঁজ হয়ে যায়। আশপাশেসহ আত্মীয় স্বজনদের বাড়িতে ফোন করে খোঁজ নিলেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে ওই দিন দুপুরে স্থানীয়রা বাড়ির পাশে একটি ডোবায় তানজিলার লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে পাঠায়।

ওসি আরও জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণ করছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট ও এ ব্যপারে তদন্ত করার পর আসল ঘটনা বেড়িয়ে আসবে। এ ব্যপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন