পরিত্যক্ত টয়লেটে মিললো ৬ বছরের কন্যাশিশুর লাশ

  18-10-2020 11:17PM

পিএনএস ডেস্ক : কুষ্টিয়ার সদর উপজেলার হরিনারায়ণপুর কাছারি মাঠের পাশ থেকে একটি পরিত্যক্ত টয়লেটের মধ্যে ৬ বছরের কন্যাশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় তার লাশটি উদ্ধার করা হয়।

হতভ্যাগ্য শিশুটির নাম সানজিদা খাতুন। সে একই এলাকার সোহাগ হোসেনের মেয়ে। দুপুরে নিখোঁজ হওয়ার পর এলাকায় মাইকিং করা হয়। পরে সন্ধ্যার পর তার লাশ মেলে একটি পরিত্যক্ত টয়লেটের মেঝেতে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সানজিদা দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় বিকালে হরিনারায়ণপুর বাজারে মাইকিং করে বাবা সোহাগ হোসেন। এরপরও তার হদিস না পাওয়ায় খোঁজ চলতে থাকে। সন্ধ্যার পর এলাকার কয়েক বাসিন্দা কাছারি মাঠের পাশে একটি পরিত্যক্ত টয়লেটে একটি শিশুর লাশ পড়ে থাকতে দেখেন। পরে সানজিদার পরিবারের লোকজন এসে তার লাশ চিহ্নিত করেন।

সানজিদার লাশটি শোয়ানো অবস্থায় মেঝেতে ছিল। তার হাত-পা মোড়ানো অবস্থায় পাওয়া গেছে। মাথায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানা পুলিশ। তারা লাশ উদ্ধারের পাশাপাশি সুরতহাল করে। লাশ দেখতে প্রচুর মানুষ ভিড় করেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান আতিক বলেন, পরিত্যক্ত টয়লেট থেকে সানজিদা নামের এক শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বোঝা যাবে কীভাবে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি হত্যা বলেই মনে হচ্ছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন