মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান হলেন মিছবাহুর রহমান

  

পিএনএস ডেস্ক:মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান বিজয়ী হয়েছেন। চশমা মার্কায় ৭৩৪ ভোট পেয়ে তিনি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এমএ রহিম (সিআইপি) মোটরসাইকেল মার্কা নিয়ে ২০০ ভোট পেয়েছেন।

মৌলভীবাজার জেলার ১৫টি ভোটকেন্দ্রে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে দুপুর ২টা পর্যন্ত ভোটাররা জেলা পরিষদ উপনির্বাচনে ভোট প্রদান করেন।

কেন্দ্রের এজেন্টদের সূত্রে জানা যায়, বড়লেখার পাথারিয়া ছোটলিখা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে চশমা পেয়েছেন ৩৬ টি মোটরসাইকেল পেয়েছেন ২৭টি ভোট, তালিমপুর সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে চশমা পেয়েছেন ৪০টি ও মোটরসাইকেল পেয়েছেন ১৪টি, জুড়ির হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩৯টি ও মোটরসাইকেল পেয়েছেন ১১টি, দক্ষিণ জাঙ্গীরাই প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা পেয়েছেন ৫৫টি ও মোটরসাইকেল পেয়েছেন ৩টি, কুলাউড়ার বরমচাল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা ৬৫টি ও মোটরসাইকেল পেয়েছে ২টি ভোট, নবীনচন্দ্র উচ্চ বিদ্যালয় কেন্দ্রে চশমা ৫৯ ও মোটরসাইকেল ৪টি, নয়া বাজার কেসি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে চশমা ৫৯টি মোটরসাইকেল ৫টি, রাজনগর ডিগ্রি কলেজ চশমা ৫৫টি ও মোটরসাইকেল ২২টি, ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা ৪০টি ও মোটরসাইকেল ২৪টি, কনকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা ৪২টি ও মোটরসাইকেল ২১টি, হিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা ২৯টি ও মোটরসাইকেল ৩৬টি, শ্রীমঙ্গলের চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা ৫১টি ও মোটরসাইকেল ১১টি, কাকিয়াচড়া চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে চশমা ৫৫টি ও মোটরসাইকেল ১০টি, কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে চশমা ৬২টি ও মোটরসাইকেল ৩টি, এ.এ.টি.এম বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে চশমা ৪৮টি ও মোটরসাইকেল ১৯টি ভোট পেয়েছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন