বাগেরহাটে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

  24-11-2020 11:31PM

পিএনএস ডেস্ক : বাগেরহাটে কলেজ শিক্ষার্থী ধর্ষণ মামলায় হাফিজুল ইসলাম (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ধর্ষণের শিকার শিক্ষার্থী বাদী হয়ে মামলা দায়ের করেন।

পরে পুলিশ বাগেরহাট সদর উপজেলার কোন্ডলা গ্রামে অভিযান চালিয়ে মামলার একমাত্র আসামি হাফিজুল ইসলামকে গ্রেফতার করে। হাফিজুল বাগেরহাট সদর উপজেলার কোন্ডলা গ্রামের জিন্নাত আলী শেখের ছেলে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, আগে থেকে ভিকটিমের বাড়ি যাওয়া আসা ছিল আসামি হাফিজুলের। হাফিজুল ভিকটিমের ভাইয়ের ঘনিষ্ট বন্ধু। সেই সূত্রে ১৫ নভেম্বর কলেজ শিক্ষার্থীকে তার বাড়িতে একা পেয়ে শ্লীলতহানী ও নগ্ন ছবি ধারণ করে হাফিজুল ইসলাম।

এরপর থেকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেন তিনি। সর্বশেষ ২২ নভেম্বর রাতে ওই শিক্ষার্থীর বাড়িতে গিয়ে নগদ অর্থ দাবি করে এবং অর্থ না দিলে তার ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে ওই শিক্ষার্থীকে তার শয়ন কক্ষে নিয়ে আবারও ধর্ষণ করে হাফিজুল।

শিক্ষার্থীর করা মামলায় আমরা অভিযুক্ত হাফিজুল ইসলামকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি। ধর্ষণের শিকার শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা ও অভিযুক্তের ডিএনএ টেস্ট করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পিএনএস-জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন