করোনা মোকাবিলায় সততা, দক্ষতার জন্য সম্মাননা পাচ্ছেন এসিল্যান্ড ফারজানা প্রিয়াঙ্কা

  25-11-2020 10:14PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলাপ্রতিনিধি : বিশ্বজুড়ে তাণ্ডব চালিয়ে যাচ্ছে মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯)। এর প্রতিষেধক এখনো আবিষ্কার না হলেও চেষ্টা চালিয়ে যাচ্ছে বিশ্বের উন্নত দেশগুলো। তারপরও করোনা মোকাবিলায় অবদান রাখছেন অনেকে। ব্যতিক্রম নয় বাংলাদেশও।

কোভিড-১৯ মোকাবিলায় জনকল্যাণে অনবদ্য অবদান রাখায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াঙ্কা'কে অনলাইন গণমাধ্যম 'পুবের আলো'র পাঠক ফোরাম "আলোর সারথী" সম্মাননা স্মারক প্রদানে নির্বাচিত করা হয়েছে।

আগামী মঙ্গলবার (১ ডিসেম্বর) 'পুবের আলো'র প্রতিষ্ঠাবার্ষিকীতে সরাইল সদরে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে একটি আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাঁকে এ 'সম্মাননা স্মারক' প্রদান করা হবে।

আলোর সারথী'র চেয়ারম্যান প্রবীণ সাংবাদিক আল আমীন শাহীন ও ব্যবস্থাপনা পরিচালক আরিফুল ইসলাম সুমন স্বাক্ষরিত এক স্মারক থেকে এসব তথ্য জানা যায়।

স্মারকে বলা হয়েছে- ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দিকনির্দেশনা মোতাবেক কোভিড-১৯ মোকাবিলায় বিশেষ অবদানের জন্য আপনি ও আপনার দফতরের লোকজনের নিরলস পরিশ্রম, সততা, দক্ষতার জন্য এটি সম্ভব হয়েছে। আমাদের পক্ষ থেকে আপনাদেরকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।’

‘একজন সফল এসিল্যান্ড হিসেবে জনকল্যাণে গৌরবময় অবদান ও অসাধারণ কাজের স্বীকৃতিস্বরূপ আপনাকে প্রাথমিকভাবে ‘আলোর সারথী সম্মাননা স্মারক’-এর জন্য নির্বাচিত করা হয়েছে। সরাইলের বরেণ্য ব্যক্তিদের দ্বারা আপনার হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হবে।’

এ ব্যাপারে সরাইল এসিল্যান্ড ফারজানা প্রিয়াঙ্কা জানান, ‘করোনা মহামারির মধ্যে সামাজিক সচেতনতা সৃষ্টির সর্বাত্মক চেষ্টা করেছি। আমি নিজেও করোনা ঝুঁকিতে ছিলাম। আল্লাহর অশেষ রহমত আমি সুস্থ থেকে সবাইকে সচেতন করার কাজ করেছি; কিন্তু আমার গাড়ি চালক করোনায় আক্রান্ত হয়েছিল। আমি সরাইলের মানুষের জন্য কাজ করছি। কাজের স্বীকৃতিস্বরূপ সরাইলের মাটিতেই প্রতিদান পেয়েছি। এজন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ ও কৃতজ্ঞ জানাতে চাই। আগামীতেও এখানকার মানুষের জন্য কাজ করে যাবো।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন