সরিষাবাড়ীতে গ্রাম পুলিশের মৃত্যু নিয়ে ধোঁয়াশা

  

পিএনএস ডেস্ক : জামালপুরের সরিষাবাড়ীতে জিতেন চন্দ্র নট্র (৪২) নামে এক গ্রাম পুলিশ ও মনির হত্যা মামলার স্বাক্ষীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে ওই গ্রাম পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন পিংনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মোতাহের হোসেন জয়। এলাকাবাসী বিষয়টিকে রহস্যজনক মৃত্যু মনে করছে বলে এলাকায় গুঞ্জন রয়েছে।

ইউনিয়ন পরিষদ ও পরিবার সূত্রে জানা যায়, জিতেন চন্দ্র নট্র উপজেলার পিংনা ইউনিয়নের নরপাড়া গ্রামের বনমালি ঢুলির ছেলে। জিতেন পিংনা ইউনিয়নের গ্রাম পুলিশের একজন সদস্য। পিংনা ইউনিয়নের মেদুর গ্রামের মনির হত্যা মামলার স্বাক্ষীও ছিলেন জিতেন। গতকাল রবিবার মধ্যরাতে তিনি তার বসতঘর থেকে হঠাৎ নিখোঁজ হন। তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে ভোরে বাড়ির পেছনের আম গাছে তার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, জিতেন নামে পিংনা ইউনিয়ন পরিষদের এক গ্রাম পুলিশের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন