বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগ থেকে বহিষ্কার

  


পিএনএস ডেস্ক: বরগুনা পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে মেয়র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় বরগুনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান পৌর মেয়র মো. শাহাদাত হোসেনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে। ২০১৫ সালের পৌর নির্বাচনেও শাহদাত হোসেন দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে মেয়র পদে নির্বাচন করে বিজয়ী হন।

ওই বছরও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছিল। মঙ্গলবার রাতে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নিচ্ছেন শাহাদাত হোসেন।

কেন্দ্রীয় নির্দেশনায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেনকে দলের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে। আজ থেকে আওয়ামী লীগের সাথে তার কোন রাজনৈতিক ও সাংগঠনিক সম্পর্ক নেই।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী মেয়র প্রার্থী শাহাদাত হোসেন গণমাধ্যমকে বলেন, সাংগঠনিক নিয়ম অনুসারে দল থেকে বহিষ্কৃত হয়েছি। বঙ্গবন্ধু আর জননেত্রী শেখ হাসিনাকেও তো আর আমার মন থেকে বহিষ্কার করা যাবেনা। জনগণের ভালোবাসার কাছে পরাজিত হয়েই নির্বাচন করতে বাধ্য হচ্ছি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন