খেয়াঘাট শ্রমিককে গলাকেটে হত্যা

  

পিএনএস ডেস্ক : নওগাঁর মান্দায় আব্দুস সাত্তার মোল্লা (৫০) নামের এক খেয়াঘাট শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা ১১টার উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শহরবাড়ি পূর্বপাড়া এলাকায় আত্রাই নদীর তীর সংলগ্ন একটি ভুট্টাখেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত আব্দুস সাত্তার উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের নুরুল্লাবাদ উত্তরপাড়া গ্রামের মৃত ফজের আলী মোল্লার ছেলে। তিনি ত্রিমোহনী খেয়াঘাটের শ্রমিক ছিলেন।

স্থানীয়রা জানায়, সকালে নদীর ধারে কাজ করতে গিয়ে স্থানীয় লোকজন আব্দুস সাত্তারের গলাকাটা মরদেহ ভুট্টাখেতে পড়ে থাকতে দেখেন। এ সময় লাশের পাশ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করে স্থানীয় গ্রামপুলিশ বিমল চন্দ্র হালদারের হেফাজতে দেওয়া হয়। পরে থানায় খবর দেওয়া হলে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের মেয়ে রিপা আক্তার জানান, মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় বাজারে চা খাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন আব্দুস সাত্তার। রাত ১০টা পর্যন্ত তিনি বাড়ি না ফেরায় তারা উদ্বিগ্ন হয়ে পড়েন। পরে নিহতের মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও সেটি রিসিভ হয়নি। বুধবার সকাল ৯টার দিকে বাবার মরদেহ উদ্ধারের খবর পান তারা।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন