তালা ভেঙে ছাত্রীমেসে ঢোকার চেষ্টা, গণপিটুনি দিয়ে যুবককে পুলিশে সোপর্দ

  

পিএনএস ডেস্ক : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের একটি মেসের কক্ষের তালা ভেঙে বহিরাগত এক যুবক ঢোকার চেষ্টা চালান। এটি দেখতে পেয়ে ছাত্রীরা চিৎকার শুরু করলে আশপাশের বাসিন্দারা এসে যুবকটিকে ধরে পিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেন। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

আটক যুবকের নাম সাজ্জাদ হোসেন (৩০)। তিনি নগরের কালীবাড়ি এলাকার বাসিন্দা।

মেসের ছাত্রী, আশপাশের বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সড়কের অপর পাশেই ইনায়া ম্যানশন নামের চারতলা একটি আবাসিক ভবনের চতুর্থ তলায় মেস করে থাকেন বিশ্ববিদ্যালয়ের কিছু ছাত্রী। সেখানকার একটি কক্ষের তালা ভেঙে আজ সকাল ৯টার দিকে সাজ্জাদ নামের ওই যুবক প্রবেশের চেষ্টা চালান। এ সময় আরেকটি কক্ষ থেকে এক ছাত্রী বেরিয়ে এলে তাঁর চোখে ঘটনাটি ধরা পড়ে। ওই যুবক তখন ছাত্রীটিকে প্রাণনাশের হুমকির পাশাপাশি অশ্লীল গালাগাল শুরু করেন।

এ সময় আরেকটি কক্ষ থেকে এক ছাত্রী বেরিয়ে এলে তাঁর চোখে ঘটনাটি ধরা পড়ে। ওই যুবক তখন ছাত্রীটিকে প্রাণনাশের হুমকির পাশাপাশি অশ্লীল গালাগাল শুরু করেন।

যুবকের হুমকি ও গালাগালে ভীত ছাত্রীটি চিৎকার শুরু করলে অন্যান্য কক্ষে থাকা ছাত্রীরা বেরিয়ে এসে চিৎকার করে মানুষ জড়ো করেন। এরপর আশপাশের বাসিন্দারা ছুটে এসে যুবককে ধরে পিটুনি দেন। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরাও উপস্থিত হন। এরপর তাঁরা যুবককে পুলিশের হাতে সোপর্দ করেন।

সিলেট মহানগরের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছেছে। অবৈধভাবে গৃহে অনুপ্রবেশ ধারায় পুলিশ বাদী হয়ে এ ঘটনায় একটি মামলা করেছে। পরে ওই যুবককে আদালতে পাঠানো হয়েছে।


পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন