সুন্দরগঞ্জে রিভলবারসহ যুবসংহতির নেতা গ্রেফতার

  

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় রিভলবারে লোডকৃত ৬ রাউন্ড কার্তুজসহ উপজেলা যুবসংহতির আহবায়ক গোলাম রব্বানী রুবেলকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

রিমান্ডে থাকা নাশকামুলক মামলার আসামি উপজেলার শীর্ষ সন্ত্রাসী মাহাবুর রহমানের দেয়া তথ্য মোতাবেক গত সোমবার রাতে ওসি আব্দুল্লাহিল জামান, পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে গ্রেফতার করে। রুবেল উপজেলার শান্তিরাম ইউনিয়নের মধ্য পরান গ্রামের রফিকুল ইসলামের ছেলে। গত ২১ ফেব্রয়ারী উপজেলার বালার ছিড়া থেকে শীর্ষ সন্ত্রাসী মাহাবুরকে গ্রেফতার করে র্যাব-১৩। তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ২১টি মামলা রয়েছে। মাহাবুর উপজেলার শান্তিরাম গ্রামের আকবার আলী তেলীর ছেলে। রিমান্ডে থাকা মাহাবুরের দেয়া তথ্য মোতাবেক রুবেলকে গ্রেফতার করা হয়। এনিয়ে পুলিশ পরির্দশক তদন্ত বুলবুল ইসলাম বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ) ধারায় মামলা করেছে।

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই সেলিম রেজা জানান, রুবেলের স্বীকার উক্তি মোতাবেক জানা গেছে, সে দীর্ঘদিন থেকে রিভলবারটি প্যান্টের বিশেষ পকেটে করে নিয়ে ব্যবহার করত। মাঝে মাঝে মাহাবুর তার নিকট থেকে বিভলবারটি নিয়ে যেত। ওসি আব্দুল্লাহিল জামান জানান, মাহাবুরের স্বীকার উক্তি মোতাবেক অস্ত্রসহ রুবেলকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে, আশাকরা যাচ্ছে তদন্তে নতুন তথ্য পাওয়া যাবে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন