বাকেরগঞ্জ উপজেলা কৃষক দলের আহবায়ক কমিটি ঘোষণা

  


পিএনএস ডেস্ক: বরিশালের বাকেরগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী কৃষক দলের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বরিশাল জেলা (দক্ষিণ) কৃষক দলের আহ্বায়ক এইচএম মোহসিন আলম এবং সদস্য সচিব শফিউল আলম শফরুল বৃহস্পতিবার এই আহ্বায়ক কমিটি অনুমোদন দেন।

ঘোষিত বাকেরগঞ্জ উপজেলা কৃষক দলের আহ্বায়ক হয়েছেন খান সুলতান মাহমুদ জলিল এবং সদস্য সচিব হয়েছেন মো. জাহাঙ্গীর আলম বিশ্বাস। এছাড়া মো. মুজাম্মেল হাওলাদারকে সিনিয়র যুগ্ম আহবায়ক এবং মো. আ. কুদ্দুস হাওলাদার মন্টু, মো. আল আমিন হাওলাদার, মো. নাজমুল হাসান শহীদ, মো. শাহিন জোমাদ্দার, মো. তোফাজ্জেল হোসেন মোল্লা, মো. সাহাবুদ্দিন হাওলাদার, মো. কবির খান ও মো. সাইদুল ইসলাম হাওলাদারকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। কমিটিতে ২০ জন সদস্য করা হয়েছে। এই কমিটিকে বেঁধে দেয়া সময়ের মধ্যে সম্মেলন করে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দেয়া হয়েছে।

জেলা কৃষক দলের সদস্য সচিব শফিউল আলম শফরুল বাকেরগঞ্জ উপজেলা কৃষক দলের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদনের সত্যতা নিশ্চিত করে বলেন, নিরপেক্ষ নির্বাচনের দাবিতে চলমান আন্দোলন জোরদার করতে পর্যায়ক্রমে সব উপজেলায় সক্রিয়দের দিয়ে কমিটি হালনাগাদ করা হচ্ছে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন