পদ্মায় জেলের মরদেহ উদ্ধার

  27-02-2021 02:24PM


পিএনএস ডেস্ক: রাজশাহীর চারঘাটের ইউসুফপুরে ডুব দিয়ে মাছ ধরতে গিয়ে এক জেলের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ডুব দিয়ে সে আর ওঠেনি। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল পদ্মানদী থেকে তার মরদেহ উদ্ধার করে। মৃত জেলের নাম আবু তালেব মিঠু (৪৫)। তিনি উপজেলার ইউসুফপুর কারিগর পাড়া গ্রামের আবু বক্করের ছেলে।

রাজশাহীর চারঘাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোজাম্মেল হক জানান, আবু তালেব মিঠু পেশায় একজন জেলে। গতকাল শুক্রবার দুপুরে তিনি পদ্মা নদীতে মাছ ধরতে যান। নদীতে জাল ফেলার পর তিনি ডুব দেন। কিন্তু আর উঠে আসতে পারেননি। শনিবার সকালে রাজশাহী সদর ফায়ার সার্ভিস থেকে চার সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে পৌঁছায়। লিডার নুরুন্নবীর নেতৃত্বে চার সদস্যের ওই ডুবুরি দল প্রায় এক ঘণ্টা তল্লাশি চালিয়ে পদ্মা নদী থেকে তালেবের মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিহতের মরদেহ উদ্ধার করেছে। পরিবারের অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন