দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালকের মৃত্যু, গ্রেপ্তার ৪

  06-04-2021 05:14PM

পিএনএস ডেস্ক : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় পারিবারিক বিরোধের জেরে দুলাভাইর ছুরিকাঘাতে শ্যালক রাসিক মিয়ার (২৯) মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

তিনি জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ রাসিক মিয়ার দুলাভাই নাইজুল হকসহ একই পরিবারের চারজনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার একাধিক স্ত্রী আছেন। তার সম্পদ ভাগবাটোয়ারা নিয়ে সন্তানদের মধ্যে বিরোধ ছিল।
রাসিক মিয়ার সৎ মায়ের ঘরের বড় বোন ছামিনা বেগমকে বিয়ে করেছেন ছাতক উপজেলার খারাই গ্রামের জমসিদ আলীর ছেলে নাইজুল হক (৪০)।

সোমবার সন্ধ্যায় সম্পত্তি নিয়ে রাসিক মিয়া ও ছামিনা বেগমের মধ্যে প্রথমে কথা কাটাকাটি এবং পরে হাতাহাতি শুরু হয়ে।

একপর্যায়ে নাইজুল হক রাসিক মিয়াকে ছুরিকাঘাত করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাতে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের ছোট ভাই নাসির মিয়া বাদী হয়ে মঙ্গলবার দক্ষিণ সুনামগঞ্জ থানায় পাঁচজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ নাইজুল হক, তার স্ত্রী ছামিনা বেগম, শাশুড়ি নুরুন নেছা, শ্যালিকা রিনা বেগমকে গ্রেপ্তার করেছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন জানান, এটি পারিবারিক সম্পত্তির ঝামেলা নিয়ে ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন