সহকর্মী নারী পোশাককর্মীকে ‘ধর্ষণ’, যুবক গ্রেপ্তার

  10-04-2021 09:22PM

পিএনএস ডেস্ক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খাড়াজোড়া এলাকায় একটি সুতা তৈরির কারখানার টয়লেটের ভেতরে নারী পোশাক কর্মীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আইয়ুব আলী (১৮) নীলফামারী জেলার কুড়িগ্রামপাড়া গ্রামের শাহিনের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই নারী শ্রমিক দীর্ঘদিন আগে জীবিকার খোঁজে ময়মনসিংহ থেকে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে স্থানীয় গোয়ালবাথান এলাকায় ভাড়া বাসায় বসবাস করে খাড়াজোড়া এলাকায় জাহানারা স্পিনিং মিলে কাজ করেন।

গতকাল শুক্রবার কারখানায় নাইট শিফটে ডিউটিরত ছিলেন ওই নারী। আনুমানিক রাত ৩টার দিকে ওই নারী শ্রমিক হাত-মুখ ধোয়ার জন্য কারখানার ভেতরে ওয়াসরুমে যান। এসময় একই কারখানার শ্রমিক আইয়ুব আলী সেখানে যান এবং তার মুখ চেপে ধরে একটি টয়লেটে নিয়ে তাকে ধর্ষণ করে। ধর্ষণের পর ওই নারীকে টয়লেটে ফেলে রাখে এবং ঘটনাটি কাউকে জানালে খুনের হুমকি দিয়ে আইয়ুব চলে যান।

বিষয়টি ওই নারী তার পরিবারের লোকজনকে জানালে আজ শনিবার সকালে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে উপজেলার লতিফুপুর এলাকার ভাড়া বাসা থেকে ধর্ষক আইয়ুবকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করার পর অভিযুক্ত ধর্ষক আইয়ুবকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন