পুলিশ টহল ভ্যানের সাইরেনে বন্ধ হয়ে যায় ব্যবসা প্রতিষ্ঠানের শার্টার

  20-04-2021 07:16PM

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : লকডাউনের ৭ম দিনে গাইবান্ধা শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান নির্দেশনা অমান্য করে খোলা ছিল। কিন্তু পুলিশ টহল ভ্যানের সাইরেন শুনেই দোকানপাটের শার্টার বন্ধ করে। আবার পুলিশ ভ্যান চলে গেলেই শার্টার খুলেই চলে বেচাকেনা। কোন কোন ক্ষেত্রে শার্টার খুলে গ্রাহককে দোকানের ভেতরে নিয়ে শার্টার বন্ধ করে চলছে বেচাকেনা। এভাবেই চলছে গাইবান্ধা জেলা শহরের সান্দারপট্টি, কাচারী বাজার, স্টেশন রোড, বড় মসজিদ মোড়, সার্কুলার রোড, পিকে বিশ্বাস রোড, পুরাতন ও নতুন ব্রীজ সংলগ্ন এলাকা, বাস-টার্মিনাল এলাকা। বিশেষ করে স্টেশন রোডের ইসলাম প্লাজায় এই প্রবণতা আরও বেশী।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী ‘সর্বাত্মক’ পুলিশ ও প্রশাসনের কড়াকড়ি থাকলেও নির্দেশনা থাকলেও রাস্তায় মটর সাইকেল, সিএনজি-অটোবাইকসহ ছোট ছোট যানবাহন ও মানুষ অবাধে চলাচল আরও বেড়েছে।

জেলা শহরের কাচা বাজারগুলোতে ছিল উপচেপড়া ভীড়। এছাড়া জেলার গ্রামাঞ্চলের বিভিন্ন দোকানপাট ও হাট-বাজারগুলোতে লকডাউন বা স্বাস্থ্যবিধি মেনে চলার কোন বালাই নেই। এব্যাপারে পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে তেমন নজরদারি নেই। এতে করোনা ভাইরাস সংক্রমিত হওয়ার আশংকা ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন