ডিউটিভ্যানেই মারা গেলেন পুলিশ সদস্য

  24-06-2021 01:28AM


পিএনএস ডেস্ক : রংপুরে ডিউটিরত অবস্থায় আশরাফুল আলম (৪০) নামে এক পুলিশ কনস্টেবল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি রংপুর মেট্রোপলিটন পুলিশে কোতোয়ালি থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

এর আগে ২০০১ সালের জানুয়ারিতে বাংলাদেশ পুলিশে যোগদান করেন তিনি। এদিকে তার আকস্মিক মৃত্যুতে পরিবারের পাশাপাশি পুলিশ বিভাগে শোকের ছায়া নেমেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার এসআই মজনু মিয়া। তিনি জানান, মঙ্গলবার রাতে প্রতিদিনের মতো ডিউটি পালনকালে নগরীর নিউ ইঞ্জিনিয়ারপাড়ায় গাড়িতে থাকাকালীন তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে সহকর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আশরাফুল আলম রংপুর নগরীর সাতগাড়া মিস্ত্রিপাড়া এলাকায় ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুনায়। তার বাবা মরহুম হাজী আফজাল হোসেন। মৃত্যুকালে তিনি স্ত্রী আবিদা সুলতানা আইরিন, এক ছেলে আরিফুজ্জামান উৎসসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, আশরাফুল আলম এসএসসি পাস করে ২০০১ সালের ২ জানুয়ারিতে বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে যোগদান করেন। তিনি শুরুতে ঢাকার গাজীপুরে অটো ডিজেল মেকানিক ফোর্সে প্রশিক্ষণ গ্রহণ করেন। এরপর বিভিন্ন সময়ে কুড়িগ্রাম জেলা, বান্দরবান পার্বত্য জেলা, রংপুর জেলা এবং ট্যুরিস্ট পুলিশে ছিলেন। তিনি ২০১৮ সালে রংপুর মেট্রোপলিটন পুলিশে সংযুক্ত হন।

এদিকে পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতেই রংপুরে তার প্রথম জানাজা শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। বুধবার বেলা সাড়ে ১১টায় গ্রামের বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুনায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন