ডিমলা গয়াবাড়ী ইউপির অর্থ ও চাল বিতরণ

  19-07-2021 08:24PM

পিএনএস, ডিমলা (নীলফামারীর) প্রতিনিধি : বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া ঈদুল আজহার উপহার(জিআর) এর ৫০০শত করে টাকা ৭০০শত পরিবার এবং কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ এরাতে ১০০শত পরিবারদের মাঝে শুকনা খাদ্য সামগ্রী সহ ভিজিএফের সুবিধাভোগী ৫৪৮৮জন অসহায় দুস্থদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

১৮ হতে ১৯ শে জুলাই বিতরণ কালে ট্যাগ অফিসার হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা এলজিইডি উপ সহকারী প্রকৌশলী জিকরুল আমীন পাটোয়ারী, উপ সহকারী কৃষি কর্মকর্তা শ্যামল চন্দ্র রায়, সহকারী উপজেলা শিক্ষা অফিসার ফিরোজুল আলম, চেয়ারম্যান সামসুল হক,ইউপি সচিব নূরল হক গয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ ফজলুল বারি, যুগ্ন আহবায়ক আজাহারুল ইসলাম রাজা,ইউপি সদস্য সহ স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপস্থিত সুবিধা ভোগীদের উদ্দেশ্য চেয়ারম্যান বলেন স্বাস্থ্য আপনার তা সু- রক্ষার দায়িত্ব আপনার। আপনারা অবশ্যই অবগত আছেন দেশে নোবেল করোনা ভাইরাসের সংক্রমণের ফলে দিন দিন লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল এর থেকে পরিত্রানের জন্য দয়াময় স্রষ্টার কাছে আসুন সকলে মিলে দোয়া করি তিনি যেন পশু কোরবানির এ ঈদে করোনা ভাইরাস কে কোরবানী করে দেন।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন