কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

  17-04-2024 04:40PM

পিএনএস ডেস্ক: গাজীপুরের কাপাসিয়ায় ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস-সিএনজি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। নিহত সিএনজি চালক ফজলুর রহমান (৩৬) কিশোরগঞ্জ জেলার ইটনা থানার কিষ্টপুর গ্রামের মৃত ফুল মামুদের ছেলে। বুধবার ভোরে কাপাসিয়া উপজেলার টোক বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, কাপাসিয়া থেকে যাত্রীবিহীন একটি সিএনজি কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। বুধবার ভোর পৌনে ছয়টার দিকে সিএনজিটি কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের সালুয়ারটেকি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে গাজীপুরগামী একটি যাত্রীবাহি বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি সিএনজির সামনের অংশের ওপরে ওঠে যায়। যার কারণে চালক সিএনজির ভিতরে আটকে যায়। পরে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নাম্বার ৯৯৯ নম্বরে ফোন দিয়ে কাপাসিয়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে কাপাসিয়া ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মাহফুজুর রহমানের নেতৃত্বে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে সিএনজির ভিতরে আটকে থাকা চালককে মৃত অবস্থায় উদ্ধার করে। ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাকবলিত সিএনজির ভিতর থেকে লাশ উদ্ধার করে কাপাসিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

কাপাসিয়ার টোক পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ এস আই সুজন রঞ্জন তালুকদার জানান, সড়ক দুর্ঘটনায় একজনের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত সিএনজিটি পুলিশ হেফাজতে রয়েছে। বাসের চালক দুর্ঘটনার সঙ্গে সঙ্গে পালিয়ে গেলেও বাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, সিএনজি চালক হয়ত কাপাসিয়ার কোথাও যাত্রী নামিয়ে দিয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন