দলের নির্দেশ অমান্য করে মনোনয়নপত্র জমা দিলেন এমপির পুত্রবধূ

  23-04-2024 01:34AM

পিএনএস ডেস্ক: দলের নির্দেশনা অমান্য করে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেছেন ঠাকুরগাঁওয়ের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (এমপি) দ্রৌপদী দেবী আগরওয়ালার পুত্রবধূ প্রিয়া আগরওয়ালা। রোববার (২১ এপ্রিল) অনলাইনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন তিনি।

প্রিয়া আগরওয়ালা জেলা মহিলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। তার স্বামী রাজীব পোদ্দার জেলা যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। রাজীবের মা সংরক্ষিত নারী আসনের এমপি দ্রৌপদী দেবী আগরওয়ালা জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন। এমপির মেয়ের জামাতা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা।

এবিষয়ে প্রিয়া আগরওয়ালার স্বামী রাজীব পোদ্দার ব‌লেন, স্ত্রী‌কে নি‌য়ে ২০২০ সা‌লে বা‌ড়ি থে‌কে বের হ‌য়ে‌ছি। এখন আমরা আর বাড়িতে থা‌কি না। আগামী ৩০ তা‌রিখ পর্যন্ত প্রত্যাহারের শেষ দিন আছে। এর মধ্যে প‌রি‌স্থি‌তি দেখে বি‌বেচনা কর‌া হবে। ত‌বে সংসদ সদস‌্য মা আমা‌দের নির্বাচ‌নের ‌জন্য কোনো ধর‌নের সহ‌যো‌গিতা ক‌রেনি।

এ ব্যাপারে সংরক্ষিত নারী আসনের এমপি দ্রৌপদী দেবী আগরওয়ালা ব‌লেন, আমার প‌রিবা‌রে ছে‌লে ও তার স্ত্রী থা‌কে না। নির্বাচন থে‌কে স‌রে দাঁড়াতে ‌বি‌ভিন্ন লোক‌ দি‌য়ে ছে‌লে ও তার স্ত্রী‌কে ব‌লে‌ছি। কিন্তু তারা আমার কথা শোনে না।

এদিকে দলের নিদের্শনা না মানায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। জেলা যুব মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক মাশহুরা বেগম হুরা ব‌লেন, দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে প্রার্থী হলে দলের চেইন অব কমান্ড ভেঙে প‌ড়ে।

তথ্যমতে, আগামী ২১ মে দ্বিতীয় ধাপে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ দেয়া হবে ২ মে। নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ জন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ৪ জন রোববার মনোনয়নপত্র দাখিল করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন