সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন চুয়েটের দুই শিক্ষার্থী

  23-04-2024 10:28AM



পিএনএস ডেস্ক: চট্টগ্রামের কাপ্তাই সড়কে প্রাণ হারালেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী। গতকাল সোমবার বিকেলে সেলিনা কাদের চৌধুরী কলেজ সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন। তার অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন, চুয়েটের পুরকৌশল বিভাগের ২০তম ব্যাচের শিক্ষার্থী শান্ত সাহা ও ২১তম ব্যাচের শিক্ষার্থী তৌফিক হোসেন। শান্ত সাহা নরসিংদী সদরের চার নম্বর ওয়ার্ডের কাজল সাহার ছেলে। আর তৌফিক নোয়াখালীর সুধারামের নিউ কলেজ রোড দুই নম্বর ওয়ার্ডের মোহাম্মদ দেলোয়ার হোসেনের ছেলে।

জানা যায়, সোমবার বিকেলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন চুয়েটের পুরকৌশল বিভাগের ৩ শিক্ষার্থী। এসময় তারা রাঙ্গুনিয়া থেকে চুয়েটের দিকে যাচ্ছিলেন। কাপ্তাই সড়কে বাস সার্ভিস শাহ আমানত চট্টগ্রাম বহদ্দারহাট থেকে রাঙ্গুনিয়ার দিকে আসছিল। রাঙ্গুনিয়া জেলার জিয়ানগরে দ্রুতগতিতে আসা বাসটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলে মারা যান শান্ত সাহা এবং গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর মারা যান তাওফিক হোসাইন।

মোটরসাইকেলে থাকা অন্য শিক্ষার্থী পুরকৌশল বিভাগের ২য় বর্ষের (২১ ব্যাচ) জাকারিয়া হিমু চট্টগ্রামের এভার কেয়ার হাসপাতালে ভর্তি আছেন।

এই সংবাদ মেলার পর সন্ধ্যায় চুয়েট ক্যাম্পাস এলাকার সামনের সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। এ সময় শাহ আমানত লাইনের চারটি বাস আটক করেন শিক্ষার্থীরা।

পিএনএস/আনোয়ার


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন