বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩

  09-05-2024 07:44PM

পিএনএস ডেস্ক: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ১৩ নম্বর মন্দরি ইউনিয়নের আগুয়া গ্রামে দু’পক্ষে সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে ইউনিয়নের আগুয়া বাজারে এ ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের প্রায় শতাধিক লোক আহত হয়েছেন।

নিহতরা হলেন- আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে আব্দুল কাদির (২৫), বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৫০) ও আলীরাজ মিয়ার ছেলে লিলু মিয়া (৪০)।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে। তিনি জানান, বানিয়াচংয়ের আগুয়া গ্রামের ইউপি মেম্বার সোহেল মিয়ার সঙ্গে পরাজিত ইউপি মেম্বার প্রার্থী বদির মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ ছিল। এর জেরে আজ বৃহস্পতিবার দুপুরে দুইজনের সমর্থক সিএনজিচালক আব্দুল কাদির ও স্ট্যান্ড ম্যানেজার বদির মিয়ার মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

এতে ঘটনাস্থলেই টেঁটাবিদ্ধ হয়ে আব্দুল কাদির ও সিরাজ মিয়ার মৃত্যু হয়। ঝগড়ায় উভয়পক্ষের প্রায় শতাধিক লোক আহত হন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে গুরুতর আহতাবস্থায় মৃত্যু হয় লিলু মিয়ার।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি শান্ত করে। তবে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

এসএস

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন