ঝালকাঠিতে ছাত্রীকে ধর্ষণ: শিক্ষক গ্রেপ্তার

  10-05-2024 12:12AM

পিএনএস ডেস্ক : ঝালকাঠিতে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় গুয়াটন হেমায়েত উদ্দিন বিজ্ঞান শিক্ষায়তনের সহকারী শিক্ষক গৌতম মজুমদারকে (৩৭) গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৯ মে) সকালে তাকে ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হয়।

এর আগে বুধবার (৮ মে) রাতে বরিশাল র‌্যাব-৮-এর একটি দল পিরোজপুরের লখকাঠি গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার গৌতম মজুমদার ঝালকাঠি সদর উপজেলার গুয়াটন গ্রামের পরলোকগত গৌরাঙ্গ মজুমদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি কোম্পানির সিনিয়র এএসপি ফয়জুল ইসলাম।

তিরি জানান, নিজ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর ফাঁকে আপত্তিকর ছবি তুলে একাধিকবার ধর্ষণ করেন সহকারী শিক্ষক গৌতম মজুমদার। গত ৩ মে সকাল ৭টার দিকে ওই ছাত্রী পড়তে গেলে ঘরের ভেতর আটকে রেখে তাকে ধর্ষণ করেন শিক্ষক। ওই ছাত্রী বাড়ি ফিরতে বিলম্ব হওয়ায় তার পরিবারের লোকজন এসে শিক্ষকের ঘর থেকে তাকে উদ্ধার করেন। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১) ধারায় ধর্ষণ মামলা করেন। মামলায় একমাত্র আসামি করা হয় সহকারী শিক্ষক গৌতম মজুমদারকে।

এদিকে গৌতম গা ঢাকা দিয়ে বিভিন্ন মানুষের কাছে প্রচার করেন ওই ছাত্রীকে তিনি সিঁদুর পরিয়ে বিয়ে করেছেন। ভিকটিম ও তার পরিবার আইনের আশ্রয় নিতে চাইলে তার ধারণকৃত ভিডিও এবং ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়াসহ প্রাণে মেরে ফেলার হুমকি দেন তিনি। বিষয়টি জানতে পেরে পুলিশের পাশাপাশি বরিশাল র‌্যাব-৮ একটি দল ঘটনার ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব গোয়েন্দা নজরদারির মাধ্যমে ওই শিক্ষকের অবস্থান নিশ্চিত করে। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব।

ঝালকাঠি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, শিক্ষক গৌতম মজুমদারকে র‌্যাব গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন