ঘুষ নেয়ায় হাতেনাতে উপসচিব গ্রেফতার

  09-01-2017 12:39AM

পিএনএস : ঘুষ নেয়ার সময় টাকাসহ হাতেনাতে সড়ক ও জনপথের উপসচিব মিজানুর রহমানকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার রাতে রাজধানীর খিলগাঁওয়ের একটি ফাস্ট ফুডের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে দুদকের একটি অভিযানিক টিম তাকে গ্রেফতার করে।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করে জানান, মিজানুর রহমান সড়ক ও জনপদ বিভাগে আইন কর্মকর্তা হিসেবে প্রেষণে কর্মরত আছেন। মাইনুদ্দীন নামে সড়ক ও জনপদ বিভাগের একজন ইজারাগ্রহীতা অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় তাকে।

দুদকের তথ্য অনুযায়ী ইজারাগ্রহীতা মাইনুদ্দীন অভিযোগে জানান, তার একটি তদন্ত প্রতিবেদনের জন্য উপসচিব মিজানুর রহমান এক লাখ ৯০ হাজার টাকা ঘুষ দাবি করেন। ওই একই কাজের জন্য আরও ৯ লাখ টাকা দাবি করেন মিজানুর রহমান। দ্বিতীয় দফার ঘুষ দাবি করার পর মাইনুদ্দীন দুদকের কাছে অভিযোগ করেন।

অভিযোগ আমলে নিয়ে দুদক প্রাথমিক তদন্ত চালায়। পরে আজ রাতে ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে খিলগাঁওয়ের বিএফসি রেস্টুরেন্টে অবস্থান নেয় দুদকের একটি টিম। রাত ৯টার দিকে মিজানুর রহমান হাতেনাতে ঘুষ নেয়ার সময় দুদকের ওই টিমের হাতে গ্রেফতার হন।

মিজানুর রহমানকে খিলগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে। সোমবার তাকে আদালতে হাজির করা হবে বলে জানান খিলগাঁও থানার ওসি মাইনুল ইসলাম।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন