ছাতকে দু’দিনের ব্যবধানে মাদকসহ ব্যবসায়ি আটক

  15-01-2017 09:20PM

পিএনএস, আমির হামজা জীবন, ছাতক : ছাতকে মাত্র দু’দিনের ব্যবধানে আবারো সাড়ে ১৪হাজার টাকা মূল্যের ৪৮বোতল ভারতীয় মদসহ এক পেশাদার মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। শনিবার রাত পৌনে ৮টায় শহরের চিকুরবাড়িস্থ সুরমা নদী সংলগ্ন এলাকা থেকে এসব আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ির নাম রফিক মিয়া (৪০)। সে কালারুকা ইউনিয়নের মৃত আবদুন নূর ওরফে পাগলুর পুত্র।

বর্তমানে শহরের সুজনমিয়া চৌধুরী সড়কের ছোরাবনগর আবাসিক এলাকায় একটি মুদি দোকানের সাইন বোর্ডের আড়ালে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে জানা গেছে। তার বিরুদ্ধে ছাতক থানা ও সুনামগঞ্জ আদালতে চুরি-ডাকাতি, সন্ত্রাসী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে। মাদকের সংবাদ প্রকাশ করলে বিভিন্ন সাংবাদিকদের হুমকি ও সন্ত্রাসী কায়দায় প্রাণনাশের ভয়ভীতির অভিযোগে তার বিরুদ্ধে ছাতক থানায় জিডি নং ২৬৫, তাং ০৬.১১.২০১৪ইং, জিডি নং ১২৩৪, তাং ২৬.০৭.২০১৪ইং ও ২০১৬সালের ডিসেম্বরে জনৈকা জাহানারা বেগম বাদি হয়ে আরেকটি জিডি করা হয়।

এসআই তরিকুল ইসলাম ফোর্সসহ চিকুরবাড়ি এলাকা থেকে মাদকসহ হাতেনাতে ব্যবসায়ি রফিককে ও তার সহযোগি একই ইউনিয়নের গৌরীপুর গ্রামের সমর আলী (৩৮)কে ৪৮বোতল ভারতীয় মদসহ আটক করেন। এরআগে গত ১২জানুয়ারি ইসলামপুর ইউনিয়নের দক্ষিন গনেশপুর থেকে সাড়ে ৩লক্ষাধিক টাকার ৪শ’ ৭১বোতল ভারতীয় মদের চালান আটক করা হয়। এসময় মাদক ব্যবসায়ি দক্ষিণ গনেশপুরের মৃত বশর উদ্দিনের পুত্র এখলাছ মিয়াকে আটক করা হয়। এসময় সুনামগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর শোয়েব আহমদ চৌধুরীর অভিযানে নেতৃত্ব দেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন