ইয়াবাসহ প্রজন্মলীগ নেতা আটক

  26-02-2017 08:46AM


পিএনএস ডেস্ক: মহানগরীর খালিশপুরে আওয়ামী প্রজন্মলীগ নেতা ও আরটিভি’র ক্যামেরা পারসন পরিচয়দানকারী মনির হোসেন (৩০) কে ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে খালিশপুর থানাধীন মুজগুন্নী পর্যটন এলাকার পেছনের রাস্তায় থেকে তাকে আটক করা হয়। সে নগরীর বাস্তহারা গাজীর ভিটা এলাকার মৃত ফজলুর ছেলে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির তৈমূর আলী জানান, খালিশপুর থানাধীন মুজগুন্নী পর্যটন এলাকার পেছনের রাস্তায় ইয়াবা বিক্রির সময় স্থানীয় বাসিন্দারা মনিরকে ধরে। সে এলাকাবাসীর কাছে নিজেকে আরটিভির খুলনার ক্যামেরা পারসন ও খালিশপুর থানা

মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি পরিচয় দেয়। এলাকাবাসী বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মনির দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় এলাকাবাসী তাকে ধরে গণধোলাই দেয়।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজনসেলে ভর্তি করে। এসময় তার কাছ থেকে ৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত এসআই নুর ইসলাম জানান, খোঁজ খবর নিয়ে দেখা গেছে, সে একজন মাদক বিক্রেতা। আরটিভির সাবেক একজন সাংবাদিকের সাথে তাকে মাঝেমধ্যে চলাফেরা করতে দেখেছে অনেকে। মনির নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে মাদক ব্যবসা আড়াল করতে চেয়েছিল।

এ ঘটনায় খালিশপুর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি আমির তৈমূর আলী।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন