খালি বাসায় প্রেমিকাকে ধর্ষণ

  14-04-2017 05:41PM

পিএনএস ডেস্ক: রাজশাহীর মোহনপুর উপজেলায় প্রেমিকাকে বিয়ের কথা বলে বাসায় নিয়ে ধর্ষণ করেছে প্রেমিক। প্রেমিক রুবেল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতা বাদী হয়ে মোহনপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে রুবেলকে আসামি করে মামলা করেছেন।

পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার মিরপুর গ্রামের নবম শ্রেণিতে পড়ুয়া এক মেয়ের সঙ্গে উপজেলা তশোপাড়া গ্রামের রস্তুম আলীর কলেজ পড়ুয়া ছেলে রুবেল হোসেনের (১৮) প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। রুবেল গত ২৯ জানুয়ারি সকাল ১০টার দিকে তার বাড়িতে বিয়ের প্রলোভন দিয়ে ওই মেয়েকে ডেকে নেয়। তখন বাড়িতে অন্য সদস্যরা ছিল না। সেই সুযোগে লম্পট রুবেল জোর করে স্কুলছাত্রীকে ধর্ষণ করেন। পরে ওইদিন তাকে বিয়ে না করে তার বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠাবে বলে কৌশলে ফিরিয়ে দেয়। পরবর্তীতে রুবেল বুধবার দুপুর দেড়টার দিকে আবারো বিয়ের প্রলোভন দিয়ে পরিজুন পাড়া বাজারে স্কুলছাত্রীকে ডেকে নেয়। ওই সময় রুবেল বিয়ে নিয়ে বিভিন্ন তাল-বাহানা করতে থাকে। ওই সময় স্থানীয় লোকজন টের পেয়ে লম্পট রুবেলকে আটক করে পুলিশে সোর্পদ করে।

মোহনপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) এমএম মাসুদ পারভেজ জানান, স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য রামেক হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের ভর্তি জন্য পাঠানো হয়েছে এবং আসামি রুবেলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন