রাজধানীতে স্ত্রী ও শ্যালিকার হাতে স্বামী-দুলাভাই খুন

  27-05-2017 12:01PM

পিএনএস ডেস্ক: রাজধানীর ভাটারা ও কদমতলীতে দুটি খুনের ঘটনা ঘটেছে। ভাটারায় স্ত্রীর হাতে স্বামী লিটন (২৫) এবং কদমতলীতে কিশোরী শ্যালিকার হাতে খুন হয়েছেন দুলাভাই জামাল খন্দকার (৪০)। শুক্রবার বিকালে ময়নাতদন্তের জন্য লাশ দু’টিকে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ ও মিডফোর্ট হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

দুলাভাইকে খুনের দায়ে পুলিশ কিশোরী মিতু আক্তারকে (১৬) গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, মিতুর সঙ্গে প্রায় সাত বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল জামালের। এমনকি একাধিকবার শারীরিক সম্পর্কও হয়েছিল তাদের মধ্যে। প্রেমের সম্পর্ক থাকলেও মিতুকে বিয়ে করতে রাজি ছিল না জামাল।

এ নিয়ে একাধিকবার তাদের ঝগড়াও হয়েছে। শুক্রবার দুপুরের পর এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। এ সময় মিতু রেগে গিয়ে স্লাইরেঞ্চ দিয়ে জামালের মাথায় আঘাত করে। এ সময় অতিরিক্ত রক্তক্ষরণে জামালের মৃত্যু হয়। বিকালে কদমতলীর পাটেরবাগের মাদ্রাসা রোডের একটি বাসা থেকে জামালের লাশ উদ্ধার করা হয়েছে।

কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, জামাল পেশায় ইলেকট্রিশিয়ান। তিনি স্ত্রী শারমিন আক্তার ও দুই শিশুসন্তান নিয়ে মাদ্রাসা রোডের মুক্তধারা আবাসিক এলাকার প্রবাসী বেলালের বাসার নিচতলায় ভাড়া থাকতেন। তিন দিন আগে মাদারীপুর থেকে তার শ্যালিকা মিতু বাসায় বেড়াতে আসে। তাদের দু’জনের মধ্যে দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিল।

অন্যদিকে শুক্রবার বিকালে ভাটারার নূরেরচালা বাজার এলাকার একটি বাড়ি থেকে লিটনের লাশ উদ্ধার করে পুলিশ।

তাকে শ্বাসরোধে হত্যা করে স্ত্রী পালিয়ে গেছে বলে ধারণা করছে পুলিশ।

এ বিষয়ে ভাটারা থানার ওসি নুরুল মোত্তাকিন বলেন, লাশের গন্ধ পেয়ে বাড়ির মালিক থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। অর্ধগলিত শরীরে আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, স্বামী-স্ত্রী পরিচয়ে ওই বাসায় ভাড়া ছিল তারা। তাদের সঙ্গে একটি সন্তানও ছিল। এক সপ্তাহ ধরে রুমটি তালাবদ্ধ ছিল। বিকালে প্রতিবেশীরা লাশের গন্ধ পায়। পরে বাড়ির মালিক থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় লিটনের স্ত্রীকে খুঁজে বের করার চেষ্টা চলছে। তাকে পাওয়া গেলে এ হত্যাকাণ্ডের আসল রহস্য উদ্ঘাটিত হবে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন