গাজীপুরে অশ্লীল নাচের আসর থেকে ৩৪ নারী-পুরুষ আটক

  21-07-2017 04:05PM

পিএনএস, গাজীপুর:গাজীপুরের জয়দেবপুর থানার হোতাপাড়ায় অশ্লীল নাচের প্যান্ডেল ও জুয়ার আসরে অভিযান পরিচালনা করেছে র‌্যাব।

বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযানে নারীসহ ৩৪ জনকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেয়া হয়েছে।

র‌্যাব সদর দপ্তরের সিনিয়র এএসপি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্য এবং একই সাথে জেলা ম্যাজিস্ট্রেটের অনুরোধের প্রেক্ষিতে র‌্যাব-১ উত্তরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হানিফ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাহর নেতৃত্বে এবং গাজীপুরের হোতাপাড়া বনবিলাস এলাকায় অবৈধ জুয়া ও যাত্রার আসরের সাথে জড়িত হোতাদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হয়।

আভিযানে হোতাপাড়া বনবিলাস হোটেলের পেছনে পরিচালিত অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর ভেঙে দেয়া হয় এবং অবৈধভাবে পরিচালিত অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর পরিচালনাকারী মূল হোতাসহ ৩৪ জনকে আটক করা হয়।

ঘটনাস্থলে আটকরা হলো হেলাল উদ্দিন (৫০) এবং তার সহযোগী জহিরুল (২৭), মানিক মিয়া (৩৫), আতাউর রহমান (৫০), জুলহাস মোল্লা (৩০), অলিমিয়া (২৫), রফিকুল ইসলাম (৩০), রশিদুল ইসলাম (৩৫), আশরাফুল (৩০), আলা উদ্দিন (৩০), আব্দুল মজিদ (৩৫), শহিদুল ইসলাম (৩০), মিজানুর রহমান (৩৫), লিটন (৩০), সেলিম (২৫), স্বপন মিয়া (৩৫), নুরু মিয়া (৩০), হাবিবুল্লাহ (৩৫), রতন (৩০), মফিজ উদ্দিন (৩৫), কমল চন্দ্র সরকার (৩৫) এবং অশ্লীল নৃত্যকারী রেখা বেগম (১৯), রুমানা আক্তার (২৪), রুনা আক্তার (২০), রোজিনা আক্তার (২৩), সাজু বেগম (২০), কোহিনুর বেগম (২২), মীম আক্তার শীমা (১৫), দিপালী বেগম (২২), রুনা আক্তার (২৪), তানিয়া আক্তার (১৯), নাজমা বেগম (২৫), মোছা. শান্তা খাতুন (২০) এবং বিউটি বেগম (১৮)। এদেরকে হোতাপাড়া যাত্রার আসর থেকে আটক করা হয়।

আটকদেরকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয় এবং জেল হাজতে পাঠানো হয়। এছাড়াও অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর অতি. জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলামেরর উপস্থিতিতে ভেঙে আগুনে পুঁড়িয়ে দেয়া হয়।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন