লক্ষ্মীপুরে ৩ বছর ধরে ভাগ্নিকে ধর্ষণ, খালু আটক

  11-08-2017 06:19PM

পিএনএস ডেস্ক : লক্ষ্মীপুরে তিন বছর ধরে কলেজ পড়ুয়া মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে মেয়েটির খালু জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশে সোর্পদ করছে স্থানীয় জনতা। নির্যাতিত কলেজ ছাত্রীকেও উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়।

আজ শুক্রবার সকালে পৌরসভার দক্ষিন মজুপুর এলাকার একটি বাসা থেকে জাহাঙ্গীর আলমকে আটক ও কলেজ ছাত্রীকে উদ্ধার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ২০১৫ সালে জাহাঙ্গীর আলমের ঢাকার বাসায় বেড়াতে যায় তার ভায়রার মেয়ে । এসময় তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত খালু জাহাঙ্গীর আলম। দীর্ঘদিন ওই বাসায় কৌশলে আটকিয়ে ও ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতে থাকে।

পরে বৃহস্পতিবার রাতে দক্ষিন মজুপুর এলাকায় আত্মীয়ের বাড়িয়ে নিয়ে আসে খালু জাহাঙ্গীর আলম। বিষয়টি জানাজানি হলে এলাকার লোকজন তাদের দুইজনকে আটক পুলিশে খবর দেয়। আটককৃত জাহাঙ্গীর আলম সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাইশপুর গ্রামের আবদুল কাদেরের ছেলে।

ধর্ষণের শিকার ছাত্রীর অভিযোগ, গত তিন বছর ধরে ঢাকার বাসায় আটকে রেখে ও ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে আসছিল জাহাঙ্গীর আলম। পরে বিয়ের প্রলোভান দিয়ে লক্ষ্মীপুরে তার নিকট আত্মীয়ের বাসায় নিয়ে আসে তাকে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, মেয়েটিকে উদ্ধার করে খালু জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন