কুমিল্লায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : সাইকেলে করে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে কুমিল্লার চৌদ্দগ্রামে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে এক বখাটে। গত রোববার (২০ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার কনকাপৈত ইউনিয়নের বুদ্দিন গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই বখাটের নাম ইসমাইল হোসেন উপজেলার কনকাপৈত ইউনিয়নের বুদ্দিন গ্রামের বেলাল হোসেনের ছেলে।

ওই স্কুলছাত্রীর চাচা জানান, রোববার বিকেরে স্কুল থেকে বাড়ি ফিরছিল শিশুটি। পথে ইসমাইল তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে সাইকেলের পেছনে বসায়। এরপর বুদ্দিন গ্রামের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। এরপর স্কুলছাত্রীকে ফেলে পালিয়ে যায় ওই বখাটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটির পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে। অভিযুক্তকে করে আজ সোমবার (২১ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech