৪র্থ শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আটক ১

  24-09-2017 10:38PM

পিএনএস : শেরপুরের নালিতাবাড়ির রাতকুচি গ্রামে ৪র্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আজিজুল হক নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জেলার নালিতাবাড়ি উপজেলার নয়াবিল ইউনিয়নের রাতকুচি গ্রামে গতকাল ২৩ সেপ্টেম্বর রাত একটার দিকে ভিকটিমের মা (আসমা আক্তারের) এর বাড়ীতে ছোট কথা কাটাকাটির জের ধরে বাবা আশরাফ আলী বাড়ী থেকে বের হয়ে যায় ।

এ সময় শিশুর মা ও মামা লিটন মিয়া তার নানাকে খুঁজতে বের হয়। এই সুযোগকে কাজে লাগায় একই গ্রামের পার্শ্ববর্তী বাড়ীর জয়নাল আবেদীনের পুত্র আজিজুল হক (৩৫)। অভিযুক্ত আজিজুল হক শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ বা যৌন নিপীড়ন করে। নানাকে খুঁজে নিয়ে মা ও মামা বাড়িতে ফেরা মাত্রই আজিজুল হক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

২৪ সেপ্টেম্বর রোববার দুপুরে লালনের স্ত্রী আসমা খাতুন বাদী হয়ে নালিতাবাড়ি থানায় নারী নির্যাতনের ১০ ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক আজিজুল হককে গ্রেফতার করতে সক্ষম হয়। শিশুর মা এ ঘটনার জন্য উপযুক্ত বিচার চেয়েছেন।নালিতাবাড়ি থারার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফসিহুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন