রায়পুরে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক

  25-09-2017 06:34PM

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : রায়পুর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে পিটিয়ে ও শ্বাসরোধে শাহিদা আক্তার (২৮) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার সকালে উপজেলার চরবংশী ইউনিয়ের ৩নং ওয়ার্ডের চরলক্ষ্মী হাওলাদার বাড়ী থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে স্বামী আনোয়ার হোসেন (৩২) আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ার হত্যার কথা স্বীকার করে বলেও জানান পুলিশ।

নিহত গৃহবধূর ভাই আবুল কালাম ও পুলিশ জানায়, বরিশাল উপজেলার হিজলা গ্রামের মৃত কালু মিয়ার ছেলে আনেয়ারের সঙ্গে দশ বছর আগে শাহিদার বিয়ে হয়। বিয়ের পর থেকে আনোয়ার তাদের বাড়ীতে ঘর জামাই থাকতেন। তাঁদের দুই সস্তান রয়েছে। কিছু দিন ধরে স্বামীর আরেকজন নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে এ সন্দেহে তাঁদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গত সোমবার সকালে একই প্রসঙ্গ নিয়ে তাঁদের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে আনেয়ার তাঁর স্ত্রীকে মারধর দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করেন।

হাজিমারা ফাঁড়ির (ওসি) আলমগীর হোসেন বলেন, স্ত্রীর সঙ্গে নানা বিষয়ে মনোমালিন্য ছিল স্বামী আনোয়ারের। সুরতহালে লাশের গলায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে হালকা জখমের চিহ্ন পাওয়া গেছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহত ভাই আবুল কালাম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। ওই মালায় স্বামী আনোয়ারকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ার হত্যার কথা স্বীকার করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন