সুনামগঞ্জে ধর্ষণের চেষ্টায় শ্রমিক লীগ নেতা গ্রেপ্তার

  12-12-2017 02:33AM

পিএনএস ডেস্ক: সুনামগঞ্জের নবীনগরে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযাগে মলয় চন্দ নামে এক শ্রমিক লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তিনি শহরের নবীনগর ধোপাখালী এলাকার বাসিন্দা ও জেলা শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির সদস্য। এ ঘটনায় সোমবার দিবাগত রাতে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন স্কুলছাত্রীর মা।

মামলা সূত্রে জানা যায়, রবিবার রাতে পৌর এলাকার নবীনগরে বাদল দাসের বাড়ির পাশে নামকীর্তন অনুষ্ঠান চলছিল। ওই ছাত্রীর পরিবারের লোকজন কীর্তনে চলে যান। বাড়িতে তখন ওই ছাত্রী আর তার এক বান্ধবী ছিল। ওই ছাত্রীর বাড়ির পাশেই মলয় চন্দের বোনের বাড়ি।

মলয় চন্দ সেখানে কীর্তনে যান। তখন তিনি ওই ছাত্রীর বসতঘর খালি পেয়ে সেখানে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা চালান। তখন ওই স্কুলছাত্রীর বান্ধবী দৌড়ে ঘর থেকে বেরিয়ে এসে চিৎকার শুরু করে। তখন লোকজন মলয় চন্দকে আটক করে পুলিশে দেয়।

জেলার অতিরিক্তি জ্যেষ্ঠ পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, ওই স্কুলছাত্রী তাদের হেফাজতে রয়েছে। শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জে কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
সুনামগঞ্জ: সুনামগঞ্জে সদর উপজেলায় জুনেদ আহমদ (৪০) নামে এক কৃষক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত ২টার দিকে মাইজবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সদর থানার ওসি মো. শহিদুল্লাহ এ তথ্য জানান। নিহত জুনেদ আহমদ (৪০) ওই এলাকার আছদ্দর আলীর ছেলে।

তিনি সুনামগঞ্জ কৃষক লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক ছিলেন বলে জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক গৌতম বণিক জানিয়েছেন।

ওসি শহিদুল্লাহ বলেন, রাতে বাড়ি ফেরার পথে দুর্বত্তরা জুনেদকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মাইজবাড়ি এলাকা থেকে সন্দেহভাজন আব্দুল মতিনকে আটক করা হয়েছে বলে জানান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন