ছিনতাইকালে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

  18-12-2017 12:34PM

পিএনএস ডেস্ক: রাজধানীর গেন্ডারিয়া থানাধীন দয়াগঞ্জ এলাকায় ছিনতাইকারীর সঙ্গে টানাটানির সময় আরাফাত (৫ মাস) নামে এক শিশু রাস্তায় পড়ে মারা গেছে। নিহতের বাড়ি শরীয়তপুর জেলার নরসিংদীতে। তার বাবার নাম শাহআলম।

সোমবার (১৮ ডিসেম্বর) ভোরে আরাফাত তার মায়ের সঙ্গে রিকশায় চড়ে যাচ্ছিল। দয়াগঞ্জ এলাকায় ছিনতাইকারী দল তার মাকে হেঁচকা টান দেয়। এ সময় শিশুটি রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের চিকিৎসকরা সকাল ৭টায় শিশুটিকে মৃত ঘোষণা করে।

ঢামেক পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান জানান, ভোরে রাস্তা ফাঁকা থাকায় রিকশা চলছিলো দ্রুতবেগে। আচমকা ২/৩ জন ছিনতাইকারী হেঁচকা টান দিয়ে মায়ের হাতে থাকা ভ্যানিটি ব্যাগ নিতে যায়। তখনই চলন্ত রিকশায় মায়ের কোল থেকে পড়ে যায় আরাফাত। আহত অবস্থায় শিশুটিকে ঢামেকে নিয়ে এলেও চিকিৎসকরা তার মৃত্যু হয়েছে বলে জানায়।

নিহতের মা আকলিমা সাংবাদিকদের বলেন, ‘ভোরে আমি সন্তান আরাফাতকে নিয়ে রিকশায় শনির আখড়া বোন মাকসুদার বাসায় যাচ্ছিলাম। রিকশাটি দয়াগঞ্জে পৌঁছালে ২-৩ জন ছিনতাইকারী হঠাৎ ভ্যানিটি বেগে টান দেয়। এসময় ছিনতাইকারীদের হেঁচকা টানে কোল থেকে আমার আরাফাত পড়ে যায়। তারা আমার ব্যাগ কেড়ে নিয়েছে। আমার কলিজার টুকরাকেও কেড়ে নিয়েছে।

ডিএমপি'র গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শিশুটির মৃত্যুর খবর পেয়েছি। আমাদের থানা এলাকায় হলে তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন